Thu. Feb 2nd, 2023

    কেয়ার (CARE Bangladesh Job Circular 2021) একটি আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা। বিশ্বের বিভিন্ন দেশে দরিদ্র জনগোষ্ঠীর মানোন্নয়ন কাজ করে যাচ্ছে। প্রতিষ্ঠানটি ১৯৪৫ সালে প্রতিষ্ঠার পর থেকেই বাংলাদেশ সহ বিশ্বের ৯৪ টি দেশে একযোগে কাজ করেছে। এই ধারাবাহিকতায় সংস্থাটির বাংলাদেশে চলমান প্রকল্পের জন্য লোকবল নিয়োগ দেবে

    বাংলাদেশের বিভিন্ন দরিদ্র ও প্রান্তিক জনগোষ্ঠীর মানোন্নয়নে কাজ করছে কেয়ার বাংলাদেশ। এরমধ্যে গাজীপুরের চলমান প্রকল্পর জন্য লোকবল নিয়োগ দেবে কেয়া বাংলাদেশ। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন। তবে নিয়োগ দেওয়া হবে চুক্তিভিত্তিক।

    পদের নাম : প্রজেক্ট অফিসার। পদের সংখ্যা : ১টি। কর্মস্থল : গাজীপুর। আবেদন যোগ্যতা : সংশ্লিষ্ট কাজে ৩-৪ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রজেক্ট প্লানিং ও ইম্প্লিমেন্টশন বিষয়ে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এছাড়া সমমান বিষয়ে মাস্টার্স পাস থাকতে হবে।

    প্রার্থীদের অতিরিক্ত অভিজ্ঞতা : সাংগঠনিক ও কমিউনিটি মোবিলাইশেন নিয়ে কাজের অভিজ্ঞতা থাকলে প্রার্থীদের বাড়তি দক্ষতা হিসেবে বিবেচনা করা হবে। পাশাপাশি চাপ সামলে কাজ করায় আগ্রহ থাকতে হবে। যোগাযোগ দক্ষতাসহ বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

    বেতন ও সুযোগ সুবিধা : আকর্ষণীয় বেতন ভাতা প্রদান করা হবে। মূল বেতন ছাড়াও প্রভিডেন্ট ফান্ড, গ্রাচুয়েটি, উৎসব ভাতা, জীবন ও স্বাস্থ্য বিমা ও কর্মজীবী মায়ের জন্য থাকছে আলাদা সুবিধা।

    আবেদন করবেন যেভাবে : আগ্রহীদের আবেদন করতে হবে অনলাইনে। প্রার্থীদের এই https://career.carebangladesh.org/ ঠিকানা থেকে আবেদন করতে পারবেন। আবেদন করা যাবে আগামী ৪ ডিসেম্বর, ২০২১ পর্যন্ত।