Thu. Feb 2nd, 2023

    স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অধীন সুরক্ষা সেবা বিভাগের নবম ও দশম গ্রেডের নিয়োগ পরীক্ষার (লিখিত) সূচি প্রকাশ করা হয়েছে। বাংলাদেশ কর্ম কমিশনের ওয়েব সাইটে এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

    বিজ্ঞপ্তি অনুসারে, সুরক্ষা সেবা বিভাগের অধীন বহিরাগমন ও পাসপোর্ট অধিদপ্তরের অ্যাসিস্ট্যান্ট প্রোগ্রামার ও অ্যাসিস্ট্যান্ট মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার, নৌপরিবহন মন্ত্রণালয়েরর অধীন ন্যাশনাল মেরিটাইম ইনস্টিটিউট, চট্টগ্রামের ইনস্ট্রাক্টর (মেরিন ইঞ্জিনিয়ারিং) এবং জননিরাপত্তা বিভাগের অধীন বাংলাদেশ কোস্টগার্ডের উপসহকারী প্রকৌশলী (পূর্ত) পদের প্রার্থীদের লিখিত পরীক্ষা ১৩ ডিসেম্বর থেকে ২১ ডিসেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে।

    এসব পদে মোট পরীক্ষার্থীর সংখ্যা ৭৪৪ জন। বাংলাদেশ সরকারি কর্মকমিশন, সচিবালয়, প্রধান কার্যালয়, আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকা-১২০৭ ঠিকানায় পরীক্ষা নেওয়া হবে।

    বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, পরীক্ষার্থীদের কোভিড-১৯ সংক্রান্ত স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মাস্ক ছাড়া কাউকে পরীক্ষার হলে প্রবেশ করতে দেওয়া হবে না।

    উল্লেখ্য, পরীক্ষার নির্ধারিত সময়ের কমপক্ষে ১৫ মিনিট আগে আসন গ্রহণ করতে হবে। পরীক্ষা শুরু হওয়ার দুই ঘণ্টার মধ্যে কোনো প্রার্থী পরীক্ষা কক্ষ ত্যাগ করতে পারবেন না।