Sat. Dec 9th, 2023

    বেসরকারি খাতের ডাচ্-বাংলা ব্যাংক লিমিটেড সম্প্রতি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি একাধিক শূন্য পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

    পদের বিবরণ:

    ডেটাবেইস অ্যাডমিনিস্ট্রেটর

    সিস্টেম অ্যানালিস্ট

    অ্যাডমিনিস্ট্রেটর (সিস্টেম)

    অ্যাডমিনিস্ট্রেটর (স্টোরেজ)

    নেটওয়ার্ক অ্যাডমিনিস্ট্রেটর

    হেড অব অ্যাকাউন্টস ডিভিশন

    এক্সিকিউটিভ ফর অ্যাকাউন্টস ডিভিশন

    আবেদনের যোগ্যতা

    সিস্টেম অ্যানালিস্ট, অ্যাডমিনিস্ট্রেটর (সিস্টেম), অ্যাডমিনিস্ট্রেটর (স্টোরেজ) ও নেটওয়ার্ক অ্যাডমিনিস্ট্রেটর পদে আবেদনের জন্য প্রার্থীকে কম্পিউটার সায়েন্স/ কম্পিউটার ইঞ্জিনিয়ারিং/ কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগে বিএসসি/ এমএসসি পাস হতে হবে। একাডেমিক পর্যায়ে তৃতীয় বিভাগ/ শ্রেণি থাকা যাবে না। সংশ্লিষ্ট কাজে ৭ থেকে ১৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

    হেড অব অ্যাকাউন্টস ডিভিশন ও এক্সিকিউটিভ ফর অ্যাকাউন্টস ডিভিশন পদে আবেদনের জন্য অ্যাকাউন্টিং/ ফিন্যান্স বিষয়ে মাস্টার্স ডিগ্রি থাকতে হবে। এফসিএ/ এফসিএমএ ডিগ্রিও থাকতে হবে। একাডেমিক পর্যায়ে তৃতীয় বিভাগ/ শ্রেণি থাকা যাবে না।

    হেড অব অ্যাকাউন্টস ডিভিশন পদের জন্য ১৫ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে এবং এক্সিকিউটিভ ফর অ্যাকাউন্টস পদের জন্য সাত বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

    বয়সসীমা: সব পদে আবেদনের সর্বোচ্চ বয়স ৫০ বছর।
    বেতন: আলোচনা সাপেক্ষে

    যেভাবে আবেদন
    আগ্রহী প্রার্থীদের অনলাইনে এ ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করার সময় শিক্ষাগত যোগ্যতার সনদ, অভিজ্ঞতার সনদ ও জাতীয় পরিচয়পত্র স্ক্যান করে পাঠাতে হবে।

    আবেদনের শেষ তারিখ: আগামী ৩১ ডিসেম্বর ২০২১